ঘরে বসে আয় করার পদ্ধতি 100% Safe

ঘরে বসে আয় করার অনেক পদ্ধতি রয়েছে।

আমি আমার ধারাবহিক টিউনে সবগুলো পদ্ধতি সম্পর্কে আলোচনা করাব।

আশাকরি টিপসটিউন এর সাথেই থাকবেন।

আমার আজকের টিউনটি হচ্ছে ডাটা টাইপিং সম্পর্কে। যারা ফ্রিল্যান্স ও আউটসোসিংয়ে কাজ করেন তারা এ সম্পর্কে অনেক অভিজ্ঞ।

আমি নিজেও অনেক সাইটে কাজ করেছি যেমন: Freenlancer, Elence, Odesk, CapthcaTypers, kolotibablo etc

আমার মোটেও ভালো লাগেনি এই সাইটগুলো। আমি চেয়েছি আরো সহজ পদ্ধতিতে কাজ করতে এবং অল্প এমাউন্ট যেন উইথড্রো করতে পারি

অবশেষে আমার পছন্দমত একটা সাইট পেলাম।

সাইটটির বৈশিষ্ট্য:

1. Speed : স্পীড ভালো খুবই তাড়াতাড়ি কেপচা আসে।

2. Skip button: আপনি যে কেপচা বুঝবেন না সেটা skip দিতে পারবেন অন্য আরেকটা আসবে।

3. Error notification: আপনি যদি ভুল টাইপ করেন অটোমেটিক দেখাবে Error তারপর আপনি সঠিকটা টাইপ করতে পারবেন।

4. No Minimum withdraw  via PAYZA: যেকোন পরিমান হলেই টাকা  উঠাতে পারবেন Payza দিয়ে।

ছবিটি দেখুন:

5. একটানা টাইপকরলে বোনাস দেবে।

6. এটা ভেরিফাইড ওয়েবসাইট তাই টাকা অবশ্যই পাবেন।

আপনাকে কিছুই করতে হবে না শুধু ফ্রীতে রেজিষ্ট্রেশন করেই কাজ শুরু করতে পারবেন।  তো আর দেরি করবেন না। এখনি রেজিষ্ট্রেশন করুন।

STEP 1 : Click here to Registration=  Click Here

1000 Captcha upto 1$ সময় লাগে 1 ঘন্টা মাত্র। তবে এটা Bid এর উপর নির্ভর করে। আপনি কাজ করার আগে হোমপেজে দেখে নিন। আজ 1000 ক্যাপচা কত টাকা।

রেজিষ্ট্রেশন করে নিচের চিত্রগুলো ফলো করেন:

STEP 2. Start work e click করেন

STEP 3 . Start e click করেন

STEP 4. Captcha টাইপ করে Keyboard এর ”Enter” চাপুন  Mobile দিয়ে “Send” button Click করুন।

উপরে আপনি এখন কত ডলারের কাজ করছেন কয়টা টাইপ করেছ শো করবে।

নিচে একটা সবুজ দাগ কমতে থাকবে এটা আপনার  প্রতি ক্যাপচা টাউম আপনার দেরি হলে যে কোন অক্ষর টাউপ করলে চলবে।

আপনি একটু বিরতি নিলে বা বিশ্রাম নিতে চাইলে Stop এ ক্লিক করুন ফিরে এসে Start এ ক্লিক করে আবার কাজ শুরু করেন।

এর পরেও কারো কোন রকম সমস্যা থাকলে আমাকে জানান।

http://2captcha.com/?from=988853

No comments:

Post a Comment

Thank You For visit my site.........

Note: Only a member of this blog may post a comment.